দিনাজপুরের হিলি ও ঘোড়াঘাটে পৃথক অভিযানে ভারতীয় কাপড় ও মাদকসহ ৩ জন আটক

রতন সিং, দিনাজপুর: দিনাজপুরের হাকিমপুর ও ঘোড়াঘাটে পৃথক অভিযানে একটি পিকআপ ভ্যান বোঝাই ভারতীয় কাপড়, ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়েছে।

দিনাজপুর হিলিস্থলবন্দর বিজিবি ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান জানান, শনিবার দুপুর ১২টায় বিজিবির অভিযান টিম হাকিমপুর উপজেলার হিলি বাজারের পাশে সোনা পুকুর নামকস্থানে একটি পিকআপ ভ্যান (রেজিঃ নং ঢাকা মেট্রো-ন-১৮-৩৭৬৯) আটক করে। ওই পিকআপ ভ্যান থেকে ৮টি কাপড়ের গাইট উদ্ধার করা হয়। সেখানে ৮১৯ পিস ভারতীয় থ্রিপিস পাওয়া যায়। উদ্ধারকৃত থ্রিপিসের মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। এই ঘটনায় পিকআপের হেলপারকে আটক করা হলেও চালক পালিয়ে যায়। আটক হেলপার জয়পুরহাট ক্ষেতলাল উপজেলার খলশীগাড়ী গ্রামের আব্দুস কুদ্দুছের পুত্র। এই ঘটনায় বিজিবির পক্ষ থেকে শনিবার বিকেলে হাকিমপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, শনিবার সকালে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি টহলদল ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের দুদু মিয়ার পুত্র শামসুল হকের (৩৫) নিকট থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম হিরোইন উদ্ধার করে। এ ব্যাপারে র‌্যাব সদস্যদের পক্ষ থেকে শনিবার বিকেলে ঘোড়াঘাট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

এদিকে শনিবার দুপুরে ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেনের নেতৃত্বে উপজেলার লালবাগ গ্রামে অভিযান চালিয়ে ৫বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করা হয়। আটক ফেন্সিডিল বিক্রেতা লালবাগ গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র রমজান আলী কে(৪৫) থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে। আটকদের শনিবার সন্ধ্যায় দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.