দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

রতন সিং, দিনাজপুর: দিনাজপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক জন নিহত ও ছয় জন আহত হয়েছেন। আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ১০টায় জেলার চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর থেকে ভ্যানযোগে গৃহবধূ জয়নাব বানু (২৩) চিরিরবন্দর হাসপাতালে যাচ্ছিলেন। দিনাজপুর-রংপুর মহাসড়কের চাম্পাতলীতে একটি বাসের ধাক্কায় ভ্যানটি উল্টে গেলে যাত্রী জয়নাব বানু গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে তাৎক্ষণিক দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে দুপুর ১টায় চিকিৎসক তাকে মৃতঘোষণা করেন। নিহতের লাশ বিকেল ৪টায় ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়।

অপর ঘটনায় রোববার দুপুর ২টায় দিনাজপুরের নিমনগর বাসস্ট্যান্ডে ঢাকাগামী নাবিল পরিবহনের বাসের ধাক্কায় একটি ইজিবাইক যাত্রীসহ উল্টে যায়। এতে ইজিবাইক চালক কবির (২৮), যাত্রী রাজন (২৫), শ্যামলী রানী (২০), দুলাল চন্দ্র (২০), রায়হান (২২) ও জুলহাজ (২১) গুরুতর আহত হন। আহত ছয় জনকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনার পর নাবিল পরিবহনের বাসটি  দ্রুত পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.