জঙ্গি-মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে ঈশ্বরদী খেলাঘরের ফুটবল লীগ উদ্বোধন করেন ভূমিমন্ত্রী

স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী (পাবনা): জঙ্গি-মাদকমুক্ত সমাজ ও দেশ গঠনের চেতনাকে বিকশিত করার লক্ষ্যে “জঙ্গি মাদক রুখে-মাতি ফুটবল জোয়ারে” এই শ্লোগানে ঈশ্বরদী খেলাঘর আসরের উদ্যোগে শুক্রবার বিকেলে খেলাঘর ফুটবল লীগ-২০১৬ এর উদ্বোধন হয়েছে।

ishwardi-111116-3

ঈশ্বরদী খেলাঘর আসরের উদ্যোগে ফুটবল লীগ-২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন খেলাঘরের শিল্পীরা।

ঈশ্বরদী পৌর স্টেডিয়ামে আয়োজিত বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি। এ সময় মন্ত্রী শরীফ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্রীড়ামোদী। তিনি দেশকে অর্থনৈতিক উন্নতির পাশাপাশি ক্রীড়াঙ্গণকেও সমৃদ্ধ করে বাংলাদেশের খেলাধূলা মানসম্মত ও বিশ্বমানের উপযোগী করতে সদা প্রচেষ্টা করছেন। খেলাঘরের আয়োজনকে স্বাগত জানিয়ে তিনি আরো বলেন, সময়পোযোগী এই ফুটবল লীগ ভবিষ্যত প্রজন্মকে জঙ্গি ও মাদকমুক্ত সমাজ গঠন করে প্রধানমন্ত্রীর স্বপ্ন- উন্নত বাংলাদেশ গঠনে অত্যন্ত সহায়ক হবে।

খেলাঘর ঈশ্বরদী উপজেলা সভাপতি এনামূল হক জিন্না সৃজনশীল এই কর্মকাণ্ডকে প্রাণবন্ত করতে সকলের সহযোগিতা কামনা করেছেন। সাধারণ সম্পাদক জাকিরুল মাওলা সুমন বলেন, খেলাঘর বিশ্বাস করে সুস্থ দেহ ও মন-ই পারে সুস্থ চিন্তা ও সুস্থ কর্মকে বেগমান করতে।

“জঙ্গি মাদক রুখে-মাতি ফুটবল জোয়ারে” এই শপথের মধ্য দিয়ে ৫৪৪ জন কোমলমতি খেলোয়াড় এই ফুটবল লীগের আন্দোলনকে বেগমান করবে। খেলাঘরের ৩২টি আসরের অংশগ্রহণে ১৭টি ভেন্যুতে ৫৬টি ম্যাচের মধ্য দিয়ে এই লীগ সমাপ্ত হবে। ৪টি গ্রুপে (পদ্মা, যমুনা, মেঘনা ও কপোতাক্ষ) বিভক্ত হয়ে প্রতি গ্রুপে ৮টি দল খেলায় অংশগ্রহণ করবে।

Be the first to comment on "জঙ্গি-মাদকমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে ঈশ্বরদী খেলাঘরের ফুটবল লীগ উদ্বোধন করেন ভূমিমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.