পাবনায় নারী প্রার্থী মাহজেবিন শিরিণ পিয়া মনোনয়নপত্র জমা দিলেন

স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী (পাবনা): আসন্ন জেলা পরিষদ নির্বাচনে পাবনা জেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহজেবীন শিরিন পিয়া। সোমবার সকালে তিনি পাবনার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রেখা রানী বালো’র কাছে মনোনয়নপত্র জমা দেন।

ishwardi-281116

পাবনায় জেলা পরিষদ নির্বচনে একমাত্র নারী প্রার্থী মাহজেবিন শিরিণ পিয়া মনোনয়নপত্র জমা দিলেন।

এ সময় জেলা নির্বাচন কমিশনার এবং বেশ কয়েকজন নারী নেত্রী উপস্থিত ছিলেন। মাহজেবিন শিরিণ পিয়া পাবনায় চেয়ারম্যান পদে একমাত্র নারী প্রার্থী। জেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য পিয়া ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন। পিয়া জানান, নারীর ক্ষমতায়ন নিশ্চিত ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার একজন সৈনিক হিসেবে কাজ করার জন্যই নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সর্বক্ষেত্রে নারীর ক্ষমতায়নকে প্রতিষ্ঠিত করছেন। তাঁর কর্মকা- আমার প্রেরণার মূল উৎস। পিয়া বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে শুধু নারী সমাজের উন্নয়নই নয়, দেশ এবং সমাজের উন্নয়নে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারব বলে আমার বিশ্বাস। জেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম জানান, চেয়ারম্যান পদে প্রথম মাহজেবিন শিরিণ পিয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগের কেন্দ্র সমর্থিত প্রার্থী রেজাউল রহিম লাল মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, তবে তিনি এখনও জমা দেননি বলে জানিয়েছেন।

Be the first to comment on "পাবনায় নারী প্রার্থী মাহজেবিন শিরিণ পিয়া মনোনয়নপত্র জমা দিলেন"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.