চিতলমারীতে মাদক ব্যবসাসহ ৭ অভিযোগে ছাত্রলীগ নেতা বহিস্কার ও ছাত্রত্ব বাতিল

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে ছাত্রলীগের এক নেতাকে কলেজ থেকে বহিস্কারসহ তার ছাত্রত্ব বাতিল করা হয়েছে। বহিস্কৃত বনিয়াম শেখ বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজ ছাত্রলীগের আহবায়ক এবং বড়বাড়িয়া গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে। ক্যাম্পাসে মাদক ব্যাবসাসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে তাকে বহিস্কার করা হয়। সেই সাথে কর্তৃপক্ষ তার ছাত্রত্ব বাতিল করেছে।

কলেজ অধ্যক্ষ মো: আজিজুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুধবার জানানো হয়, বনিয়াম শেখ বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। দীর্ঘদিন ধরে সে কলেজ ক্যাম্পাসে মাদকের ব্যবসা, বহিরাগতদের নিয়ে নেশা করা, সহপাঠিদের মারধর, কলেজের অধ্যক্ষসহ শিক্ষকদের সাথে অশ্লীল আচারণ, ছাত্রীদের উত্ত্যক্ত, কলেজের অফিস কক্ষে ঢুকে প্রকাশ্যে চাঁদা দাবি করে আসছিল। তাই মোট সাতটি অভিযোগের ভিত্তিতে কলেজের পরিচালনা পরিষদের সভাপতি মো: বদরুজ্জামান বদর ফকিরের সভাপত্বিতে অনুষ্ঠিত জরুরি সভার সিদ্ধান্তে বনিয়াম শেখকে কলেজ থেকে বহিস্কারসহ তার ছাত্রত্ব বাতিল করা হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ লাল দত্ত জানান, অভিযুক্ত ছাত্র নেতার বিরুদ্ধে জরুরিভাবে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Be the first to comment on "চিতলমারীতে মাদক ব্যবসাসহ ৭ অভিযোগে ছাত্রলীগ নেতা বহিস্কার ও ছাত্রত্ব বাতিল"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.