রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র ২০১৮ সালে চালু হবে: মোংলায় অর্থমন্ত্রী

আবু হোসাইন সুমন, মোংলা (বাগেরহাট): রামপালের কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্র ও মোংলা বন্দর পরিদর্শন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। রবিবার দুপুরে হেলিকপ্টারে অর্থমন্ত্রী বাগেরহাটের রামপালে নির্মাণাধীন তাপ বিদ্যুৎকেন্দ্রে পৌঁছান। পরে তিনি সেখানকার বিদ্যুৎকেন্দ্র এলাকা ঘুরে দেখেন।

Mongla Finance minister

মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় অর্থমন্ত্রী।

এরপর দুপুরেই মন্ত্রী সড়ক পথে মোংলা বন্দর পরিদর্শনে আসেন। মোংলা বন্দর কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বন্দরে বিদ্যমান সুযোগ-সুবিধা ও চলমান উন্নয়ন প্রকল্পের চিত্র অর্থমন্ত্রীর কাছে তুলে ধরেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর এ.কে.এম ফারুক হোসাইন। সভায় মন্ত্রী খুলনায় অবস্থিত মোংলা কাস্টমস হাউসকে আরো দ্রুত সেবা দেওয়ার জন্য মোংলায় আসার জন্য তাগিদ দেন।

এ সময় মন্ত্রী বলেন, মোংলা বন্দরে ধারাবাহিক উন্নয়ন চলছে, আপাতত বড় ধরনের কোন প্রকল্প হাতে নেওয়ার পরিকল্পনা নেই। মোংলা বন্দর অত্যন্ত গুরুত্বপূর্ণ, মৃত এ বন্দরকে গত ৮ বছরে আমরা উদ্ধার করেছি। তিনি আরো বলেন, বিদ্যুৎকেন্দ্র নিয়ে অনেক হইচই হচ্ছে। এটি রামপাল-মোংলার জন্য একটি বড় ধরনের প্রকল্প। আগামী ২০১৮ সালের শেষ দিকে এ বিদ্যুৎকেন্দ্র চালু হবে বলে মন্ত্রী জানান। মোংলা বন্দর পরিদর্শন শেষে দুপুরে মন্ত্রী বাগেরহাটে যান। সেখান থেকে বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

Be the first to comment on "রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র ২০১৮ সালে চালু হবে: মোংলায় অর্থমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.