বাগেরহাটে শেখ হেলাল স্টেডিয়াম ও ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

473,2760,0,1563,96,1024,994,992,1071,59788,0

বাগেরহাট প্রতিনিধি: জাতীর জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র কয়েকবার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের নামে মঙ্গলবার বিকেলে বাগেরহাটে ‘শেখ হেলাল উদ্দিন স্টেডিয়াম’ এর উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বিরেন শিকদার। এরপর তিনি জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের (ডিএফএ) আয়োজনে শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

Bagerhat Statium Innaguration

বাগেরহাটে শেখ হেলাল উদ্দিন ষ্টেডিয়াম উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু পরিবারের সদস্যের নামে এই স্টেডিয়ামের নামকরণের মধ্যদিয়ে বাগেরহাটবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হল। এই স্টেডিয়ামকে ইনডোর সুবিধাসহ পূর্ণাঙ্গ স্টেডিয়াম হিসাবে গড়ে তোলা হবে। এর ফলে তৃণমূল থেকে আন্তর্জাতিকমানের খেলোয়ার তৈরি হবে। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রেই নয় সবক্ষেত্রেই সফলতা অর্জন করছে বলে তিনি উল্লেখ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বাগেরহাট জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য দেন, সংসদ সদস্য এ্যাড: মীর শওকাত আলী বাদশা, সংরক্ষিত মহিলা এমপি হ্যাপী বড়াল, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ^াস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, এডিসি মো. মামুন উল হাসান, গোপালগজ্ঞ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, গোপালগজ্ঞ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, খেলার প্রধান সমন্বয়কারী ফিরোজুল ইসলাম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ হায়দার আলী বাবু। শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্ণামেন্টে রাজধানী ঢাকার দুটিসহ বিভিন্ন জেলার ১১টি দল অংশ নিচ্ছে। অংশ গ্রহণকারী দলগুলোর মধ্যে রয়েছে, ঢাকার শেখ রাসেল ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন, রাজশাহীর শহীদ এএইচএম কামরুজ্জামান স্মৃতি সংসদ, খুলনার শহীদ শেখ কামাল স্মৃতি সংসদসহ কুষ্টিয়া, চুয়াডাংগা, গোপালগঞ্জ, ফরিদপুর, ঝিনাইদাহ, বরিশাল ও স্বাগতিক বাগেরহাট জেলা দল। এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলেকে দেয়া হবে দেড় লাখ টাকা ও রানার আপ দলকে দেয়া হবে ১ লাখ টাকা।

উদ্বোধনী খেলায় সাতক্ষীরা জেলা ১-০ গোলে গোপালগঞ্জ আবাহনী ক্রীড়া চক্রকে পরাজিত করে। সাতক্ষীরা জেলা দলের খেলোয়াড় বিপ্রজিৎত জয়সূচক গোলটি করেন। একই জেলার খেলোয়াড় সিদ্দিক সেরা খেলোয়াড়ের পুরস্কার পান।

Be the first to comment on "বাগেরহাটে শেখ হেলাল স্টেডিয়াম ও ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.