তৃণমূলের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে জেলা পরিষদ: খালিদ মাহমুদ

রতন সিং, দিনাজপুর:  জেলা পরিষেদর নির্বাচিত কর্মকর্তারা তৃণমূলের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। দিনাজপুর জেলা পরিষেদর নবনির্বাচিত নেতাদের সংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, নবনির্বাচিত নেতাদের উন্নয়নের মূল ভিত্তি জেলা পরিষদকে গতিশীল করার মধ্য দিয়ে মানুষের সেবা নিশ্চিত করার দয়িত্ব দেওয়া হয়েছে।

আজ রোববার বিকেলে দিনাজপুর জেলা ১৪ দলের এ আয়োজনে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীসহ অন্য সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন ন্যাপ এর জেলা সভাপতি এ্যাড. কাজী আবু জাফর মো. লুৎফর রহমান চৌধুরী। বক্তব্য রাখেন বিশেষ অতিথি মনোরঞ্জনশীল গোপাল এমপি, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ ১৪ দলের নেতারা।  এছাড়াও বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আকবর আলী, ফয়সাল হাবিব সুমন, এ্যাড. রবিউল ইসলাম, নুর ইসলাম, মীরা মাহাবুব, লতিফা বেগম ও রেবেকা সুলতানা।

খালিদ মাহমুদ চৌধুরী আশা প্রকাশ করেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগণের দুঃখ-দুর্দশা ও সমস্যা সমাধানে অগ্রণী ভুমিকা রাখবেন। ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে সব দলের অংশগ্রহণ থাকবে এমন প্রত্যাশা করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং দেশকে জঙ্গিবাদ, মৌলবাদ ও সন্ত্রাস মুক্ত করার লক্ষ্যে দলের নেতাকর্মীদের জনগণের পাশে গিয়ে সমর্থন আদায় করতে হবে।

Be the first to comment on "তৃণমূলের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে জেলা পরিষদ: খালিদ মাহমুদ"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.