বাঙালি সংস্কৃতি চর্চায় সর্বোচ্চ সহযোগিতা দিবে নোয়াখালী পৌরসভা: মেয়র সোহেল

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল বলেছেন, বাঙালি সংস্কৃতি চর্চায় সাংস্কৃতিক সংগঠনগুলোকে পৌরসভার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা দেয়া হবে। পৌর এলাকায় সাংস্কৃতিক কর্মকাণ্ডের জন্যে অনুকূল পরিবেশ সৃষ্টি করা হবে। এ লক্ষ্যে শহরের একাধিক স্থানে আধুনিক মঞ্চ ও মিলনায়তন তৈরির পরিকল্পনা হাতে নেয়া হয়েছে। পৌরসভার আগামী বাজেটে শিক্ষা, সংস্কৃতি ও বিনোদন খাতকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।

Noakhali

সুর-ছন্দ সাংস্কৃতিক গোষ্ঠী আয়োজিত আন্ত:স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বসন্তবরণ উৎসব।

পৌর মেয়র সোমবার সোনাপুর বার্ডনার্সিং স্কুল মাঠে সুর-ছন্দ সাংস্কৃতিক গোষ্ঠী আয়োজিত আন্ত:স্কুল সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বসন্তবরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সুর-ছন্দ সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি শাকিলা পারভীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নওশের কোরাইশী নিশানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রদীপ নারায়ন সাহা, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক এমদাদ হোসেন কৈশোর ও সুর-ছন্দ সাংস্কৃতিক গোষ্ঠীর সহ সভাপতি সাংবাদিক আবু নাছের মঞ্জু প্রমুখ। এ সময় পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর বদরুল হাসান বাবলু, ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নুরনবী সোহাগ উপস্থি ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সুষ্ঠু ধারায় সংস্কৃতি চর্চার জন্য শিল্পী, সংগঠক ও সাংস্কৃতিক সংগঠনগুলোকে পৌরসভার পক্ষ থেকে প্রয়োজনীয় আর্থিক সহায়তা দেয়া হবে। পৌর এলাকায় মাদক, ইভটিজিংসহ সব ধরনের সামাজিক অপরাধ শক্ত হাতে দমন করা হবে। এ ব্যাপারে কাউকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

অনুষ্ঠানে সুর-ছন্দ সাংস্কৃতিক গোষ্ঠীর পক্ষ থেকে পৌর মেয়রকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মেয়র। বসন্তবরণ উৎসবে শিল্পীদের পরিবেশনা আগত দর্শকদেরকে মুগ্ধ করে।

Be the first to comment on "বাঙালি সংস্কৃতি চর্চায় সর্বোচ্চ সহযোগিতা দিবে নোয়াখালী পৌরসভা: মেয়র সোহেল"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.