চালকের অবহেলায় দিনাজপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২ আহত ২০

রতন সিং, দিনাজপুর: দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় দুজন মারা গেছে। দুর্ঘটনায় বাসটির ২০ জন যাত্রী আহত হয়েছে।

আহতদের ছয় জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পাঁচ জনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

চালকের অবহেলায় বাসটি দুর্ঘটনায় পড়ে বলে যাত্রীরা অভিযোগ করেন। দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন যাত্রী নজরুল জানান, বাসচালক মোবাইল ফোনে কথা বলছিলেন। কথা বলার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তা থেকে উল্টে খাদে পাড়ে যায়।

রোববার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর থেকে বগুড়া যাওয়ার সময় রুমাইয়া পরিবহনের একটি বাস (বগুড়া-জ-০৪-০০৫২) ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই পথচারী পশুরাম রায় (৬০) ও বাসের যাত্রী আবু সুফিয়ান (২০) মারা যায়। পরশুরাম ফুলবাড়ী উপজেলার কিসমত লালপুর গ্রামের বাসিন্দা। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় গুরুতর আহত জমিলা বেগম, ফরিদা খাতুন, সজল রায়, হাবিব, নজরুল ও রফিকুল স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্য পাঁচ জন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নয় জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাসটি ফুলবাড়ী থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব জানান। দুর্ঘটনার পর চালকসহ বাসের স্টাফরা পালিয়ে যায়। এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Be the first to comment on "চালকের অবহেলায় দিনাজপুরে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২ আহত ২০"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.