জুয়াড়ি ধরতে গিয়ে দিনাজপুরে পুলিশ আক্রান্ত, অতিরিক্ত এসপিসহ আহত ১০

রতন সিং, দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে জুয়াড়িদের হামলায় অতিরিক্ত পুলিশ সুপারসহ ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ নিয়ে পুলিশের পক্ষ থেকে মামলা হয়েছে। তবে হামলাকারীদের কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা যায়নি।

নবাবগঞ্জ থানার ওসি ইসরাফিল হোসেন জানান, সোমবার রাতে দিনাজপুরের নবাবগঞ্জের বিনোদপুর ইউনিয়নের দক্ষিণ বোয়ালমারী গ্রামে জুয়াড়িদের ধরতে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান আশরাফ ও গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মনিরুজ্জামানসহ পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় জুয়াড়িরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় মাহফুজ উজ্জামান ও মনিরুজ্জামানসহ ১০ পুলিশ সদস্য আহত হন।

বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, জুয়াড়িরা ইটপাটকেল, লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে পুলিশকে আক্রমণ করে। রাতেই আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ উজ্জামান ছাড়া বাকিরা প্রয়োজনীয় চিকিৎসা শেষে মঙ্গলবার দুপুরে হাসপাতাল ত্যাগ করেন।

নবাবগঞ্জ থানার ওসি ইসরাফিল হোসেন জানান, এ ঘটনায় ডিবির এসআই বজলুর রশিদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। কোনো আসামিকে গ্রেফতার করা যায়নি।

Be the first to comment on "জুয়াড়ি ধরতে গিয়ে দিনাজপুরে পুলিশ আক্রান্ত, অতিরিক্ত এসপিসহ আহত ১০"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.