দিনাজপুরের শিশু পরশ হত্যা মামলার প্রধান আসামি ১৬ মাস পর গাজীপুরে গ্রেফতার

রতন সিং, দিনাজপুর: দিনাজপুরের ডিবি পুলিশের অভিযানে চাঞ্চল্যকর শিশু পরশ হত্যা মামলার প্রধান আসামি ফিরোজ ১৬ মাস পর গাজীপুর থেকে গ্রেফতার হয়েছে।

দিনাজপুর ডিবি পুলিশ পরিদর্শক আমিরুজ্জামান জানান, ডিবি পুলিশের এসআই বজলুর রশিদের নেতৃত্বে একটি দল রোববার বিকেল ৪টায় গাজীপুর জেলার কোনাবাড়ী এলাকা থেকে অভিনব কায়দায় এই চাঞ্চল্যকর মামলার প্রধান আসামি ফিরোজ হোসেনকে (২৫) গ্রেফতার করেন।

ফিরোজ হোসেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কাদিমনগর গ্রামের কেশব চন্দ্র সাহার চার বছরের শিশুপুত্র পরশ হত্যা মামলার প্রধান আসামি। সূত্রটি জানায়, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ডিবি পুলিশ আসামির অবস্থান শনাক্ত করে তাকে ধরে। এই আসামি গ্রেফতার হওয়ায় নিহতের পরিবার ও এজাহারকারী স্বস্তি প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১১ নভেম্বর চার বছরের শিশু পরশকে ফিরোজ হোসেনের নেতৃত্বে অপহরণ করে নৃশংস্যভাবে হত্যা করা হয়। হত্যার পর শিশু পরশের এক চোখ উপড়ে ফেলে ঘোড়াঘাট কেন্দ্রীয় গোরস্তানের কাছে ফেলে রাখে। পরদিন ১২ নভেম্বর সকাল ৮টায় পরশের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও শোকের ছায়া নেমে আসে। আসামিদের গ্রেফতারের জন্য এলাকায় বিক্ষোভ শুরু হয়।

এ ঘটনায় নিহত পরশের পিতা কেশব চন্দ্র সাহা ফিরোজসহ সাত জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) ইমতিয়াজ আহমেদ চাঞ্চল্যকর মামলাটি তদন্ত করে এজাহারভুক্ত সাত আসামিসহ ১২ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেন।

আগেই এই মামলার ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়। ফিরোজকে গ্রেফতারের মধ্য দিয়ে মামলার ১২ জন আসামিকেই পুলিশ গ্রেফতার করতে সক্ষম হলো। চাঞ্চল্যকর শিশু পরশ হত্যা মামলাটি দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচারাধীন রয়েছে।

Be the first to comment on "দিনাজপুরের শিশু পরশ হত্যা মামলার প্রধান আসামি ১৬ মাস পর গাজীপুরে গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.