দিনাজপুরে জোড়া খুন: পীরের পীরসহ আটক ৩

রতন সিং, দিনাজপুর: দিনাজপুরের কথিত পীর সাবেক বিএনপি নেতা ও তার এক নারী মুরিদ হত্যার ঘটনায় আরেক পীরসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার রাতে বোচাগঞ্জের দৌলা গ্রামে পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার মুরিদ (আরেকটি সংবাদে তাকে গৃহপরিচারিকা উল্লেখ করা হয়) রুপালী বেগম পারুলকে গুলি করে খুন করে দুর্বৃত্তরা।

বুধবার ভোরে পুলিশ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি থেকে নিহত পীর ফরহাদ চৌধুরীর আধ্যাত্মিক গুরু পীর ইসাহাক আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, ইসাহাক আলী ও ফরহাদ চৌধুরীর মধ্যে ধর্মীয় বিষয়াদি নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছিল। এ কারণে পুলিশ তাকে আটক করে।

মঙ্গলবার রাতে পুলিশ দৌলা গ্রাম থেকে খানকা শরিফের খাদেম সাইদুর রহমান এবং হাটরামপুর পাবনাপাড়ার সকমল ফকিরের পুত্র সমর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বোচাগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন জানান, ফরহাদ চৌধুরীর কন্যা ফাতিহা ফারহানা এ্যামি বাদী হয়ে মঙ্গলবার রাতে হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি।

ওসি আরো জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ্জামান আশরাফের নেতৃত্বে ছয় সদস্যের একটি তদন্ত দল চাঞ্চল্যকর জোড়া খুনের বিষয়টি তদন্ত করছেন।

Be the first to comment on "দিনাজপুরে জোড়া খুন: পীরের পীরসহ আটক ৩"

Leave a comment

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.