কিশোরগঞ্জে স্মৃতি হত্যাচেষ্টা: প্রধান আসামি তৌহিদ গ্রেফতার

ফলোআপ
মোস্তফা কামাল, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ সদর উপজেলার নান্দলা অছমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী স্মৃতি আক্তারকে কুপিয়ে আহত করার প্রধান আসামি তৌহিদকে (২০) পুলিশ গ্রেফতার করেছে।

পাকুন্দিয়ার আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মতিউর রহমান গতকাল মঙ্গলবার সকালে কুমড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে বলে পুলিশ সুপার আনোয়ার হোসেন খান জানিয়েছেন।

youth arrested for stabbing kishoreganj school girl
তৌহিদ।

পনকলিমা গ্রামে মামার বাড়িতে থেকে স্মৃতি আক্তার ওই স্কুলে পড়াশোনা করছে। অনেক দিন ধরে তৌহিদ তাকে প্রেম নিবেদন করেও সাড়া পায়নি।

রোববার (১৯ অক্টোবর) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে সহযোগীদের সহায়তায় বটি-দা দিয়ে কুপিয়ে স্মৃতিকে আহত করে পালিয়ে যায় তৌহিদ।

গুরুতর আহত স্মৃতিকে  শহরের জেনারেল হাসপাতাালে নিয়ে গেলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়। তার অবস্থা এখনো আশঙ্কাজনক।

এ ঘটনায় স্মৃতির মামা আব্দুল কাইয়ুম বাদী হয়ে তৌহিদ ও তার বাবা হুমায়ুন মিয়া ও মা ঝরণা আক্তার, সহযোগী মামুন, সাইকুল ও সাদ্দাম নামে ছয় জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

প্রথম দিনেই মামুনকে (১৯) গ্রেফতার করা হয়।

গতকাল দুপুরে জেলা পুলিশ কার্যালয়ে পুলিশ সুপার আনোয়ার হোসেন খান এ বিষয়ে প্রেস ব্রিফিং করেন। এসময় দুই অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম ও মোস্তাইন হোসেন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.