ইউপি নির্বাচনে রাণীনগরে ৬টি আ’লীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ: নওগাঁর রাণীননগরে শনিবার ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। ৮টি ইউনিয়নের মধ্যে একটি ইউনিয়নের ৩টি কেন্দ্রের ভোট স্থগিত করায় ৭টি ইউনিয়নের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ৬টিতে আ’লীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

Raninagar UP chairman Pic. - Copy
বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী কাশিমপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মকলেছুর রহমান বাবু ৩৮৯৮ ভোট পেয়ে জয়লাভ করেন; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ’লীগের আব্দুল মান্নান পেয়েছেন ৩৭৬১ ভোট।
গোনা ইউনিয়নে আ’লীগ থেকে আবুল হাসান খান ৪৬৩৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন; তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম পেয়েছেন ৩৯৬৫ ভোট। মিরাট ইউনিয়নে আ’লীগের রফিকুল আলম ৫৬১৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী পেয়েছেন ৪২৯৩ ভোট। বড়গাছা ইউনিয়নে আ’লীগের শফিউল আলম ৬৩৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রেজাবুল ইসলাম পেয়েছেন ৫৭২৩ ভোট।
কালীগ্রাম ইউনিয়ন থেকে নির্বাচিত আ’লীগের সিরাজুল ইসলাম বাবলু মন্ডল পেয়েছেন ১০,২২৩ ভোট; তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির হারুন অর রশিদ পেয়েছেন ৩৩৪২ ভোট। একডালা ইউনিয়নে আ’লীগ থেকে বিজয়ী রেজাউল ইসলাম পেয়েছেন ৮৮৫২ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মোসারব হোসেন পেয়েছেন ৭৯২৭ ভোট। পারইল ইউনিয়নে আ’লীগ থেকে মজিবর রহমান ৮৭৯৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মাস্টার হাফিজার রহমান পেয়েছেন ৪৫৮৫ ভোট।
এ ছাড়া খট্রেশ্বর রাণীনগর ইউনিয়নে ৯টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রের ভোট স্থগিত করায় ৬টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা গোলাম পেয়েছেন ৩২৮৪ ভোট এবং নিকটতম প্রার্থী আ’লীগের আসাদুজ্জামান পিন্টু পেয়েছেন ২২৪২ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.