রায়পুরে পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

মো. মাহবুবুল আলম মিন্টু, রায়পুর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের রায়পুরে এক পুলিশ কর্মকর্তার গ্রামের বাড়িতে ডাকাতি হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। ডাকাতরা পুলিশ কর্মকর্তার বাবা ও মাকে মারধর করে।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশের এসপি মাহমুদুর রহমান সেলিম বিপিএম বর্তমানে সিলেট রেঞ্জে আরআরএম কমান্ডেট হিসেবে কর্মরত আছেন।

মাহমুদুর রহমানের ভাই মোক্তার হোসেন সাংবাদিকদের জানান, রাত ২টার দিকে একদল ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে গেটের তালা কেটে এবং দরজা ভেঙে বাড়িতে ঢুকে। ওই সময় তার মা আনোয়ারা বেগম (৬৫) ও বাবা হাজি মাওলানা আব্দুল কাদের (৭৫) ভেতরে ছিলেন। ডাকাতরা তাদের অস্ত্রের মুখে বেঁধে মারধর করে। ডাকাতরা ৬-৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

খবর পেয়ে রায়পুর থানার এসআই নুরুল আমিন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। একই সময়ে ডাকাতদল কেরোয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের আবাসিক কোয়ার্টারেও হানা দেয়। তাদের মারধরে পরিবার পরিকল্পনা পরিদর্শিকা সুফিয়া (৪৫) আহত হন।

লক্ষ্মীপুর পুশিল সুপার মাহতাব উদ্দিন, ওসি মোহাম্মদ লোকমান হোসেন ও কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কামাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। ডাকাতির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.