চিৎকার দিয়ে লোক জড়ো করে ধর্ষণ থেকে রক্ষা পেল স্কুলছাত্রী

প্রতিনিধি, ঈশ্বরদী (পাবনা): চিৎকার দিয়ে লোক জড়ো করে ধর্ষণ থেকে রক্ষা পেল স্কুলছাত্রী। পঞ্চম শ্রেণি পড়ুয়া ওই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ছয় জনকে আটক করেছে ঈশ্বরদী পুলিশ।

আটককৃতরা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্সের উপ-ঠিকাদারি প্রতিষ্ঠান মীর কনস্ট্রাকশনের শ্রমিক।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঈশ্বরদীর একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাড়িতে এ শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শ্রমিকরা। শ্রমিকরা ওই বাড়িতে ভাড়া থাকে।

স্থানীয়রা জানান, ওই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রী সকালে বাড়িটির সামনে দিয়ে স্কুলে যাচ্ছিল। এসময় শ্রমিকরা তাকে জোর করে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বখাটে শ্রমিকদের পিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল হতে ছয় জনকে আটক করে থানায় নিয়ে যায়। তবে মূল আসামি পালিয়ে যায়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পরলে হাজার হাজার মানুষ বাড়ির সামনে ভিড় করে এবং এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অরবিন্দ সরকার বলেন, সন্দেহভাজন ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি আরো তদন্ত করা হচ্ছে। মূল আসামি পালিয়ে গেছে। তবে তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় ছাত্রীর এবং স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.