মালদ্বীপে বিএনপির ‘গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ পালন

দেশের খবর ডেস্ক: মালদ্বীপের রাজধানী মালেতে মালদ্বীপ বিএনপির উদ্যোগে ‘গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ উপলক্ষে এক আলোচনা সভা ও কালো পতাকা প্রদর্শনের আয়োজন করা হয়। সোমবার (৫ জানুয়ারি) মালের একটি হোটলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির মালদ্বীপ শাখার সভাপতি মো. ফারুক হোসেনের সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোহাম্মদ হোসেন।

BNP Pic
মালেতে বিএনপির আলোচনা সভা।

সভায় আরও উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুব আলম মাহির, সহ-সভাপতি নেহের মিয়া রানা, কামাল আহমেদ, মো. মানিক হোসেন, যুগ্ন সম্পাদক মো. সোহেল রানা, মো. হোসেন সুমন, দীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহকারি সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সহকারি প্রচার সম্পাদক মো. মতিন মিয়া, ধর্ম সম্পাদক আব্দুর রব, সহকারী শ্রমিক বিষয়ক সম্পাদক মো. রুবেল মিয়াসহ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি মোহাম্মদ হোসেন বলেন, ২০১৪ সালের  ৫ জানুয়ারির নির্বাচন পৃথিবীর ইতিহাসে সবচেয়ে বড় জোকস।  সরকারের অত্যাচার থেকে মুক্তির জন্যই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে জনগণ আন্দোলন করছে। সরকারের পতন না হওয়া পর্যন্ত জনগণ ঘরে ফিরবে না।