খালেদা জিয়ার কার্যালয়ে বিদ্যুৎ পুন:সংযোগ, টিভি ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন রয়েছে

বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর শনিবার রাত ১০ টায় আবার সংযোগ দেওয়া হয়েছে। শুক্রবার রাত প্রায় তিনটার দিকে বিদ্যুৎ -সংযোগ কেটে দেওয়া হয়েছিল। তবে কেবল টেলিভিশন ও ইন্টারনেট সংযোগ এখনও বিচ্ছিন্ন রয়েছে।

শনিবার (৩১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে প্রথমে কেবল টিভি সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এর কিছুক্ষণ পরে বিচ্ছিন্ন করে দেওয়া হয় ইন্টারনেট সংযোগ।

বিএনপি চেযারপারসনের মিডিয়া ‌উইং সূত্র এ খবর নিশ্চিত করেছে।

এর আগে শুক্রবার (৩০ জানুয়ারি) দিবাগত রাত ২টা ৪২ মিনিটে খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

তারপরও জেনারেটরে বিদ্যুৎ সরবরাহ চালু রেখে কেবল টেলিভিশন চলছিলো। চালু ছিলো  ইন্টারনেট সংযোগ। কিন্তু সংযোগ বিচ্ছিন্নের পর সেসবও বন্ধ হয়ে যায়।

কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন খালেদা জিয়া। রয়েছেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তাঁদের দুই মেয়ে, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রেসসচিব মারুফ কামাল খান, প্রেস উইংয়ের সদস্য শাইরুল কবির খান, শামসুদ্দিন দিদার প্রমুখ। এর বাইরে সেখানে খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা দলের সদস্য ও কার্যালয়ের কর্মচারীরা রয়েছেন।

গতকাল রাজধানীর সোহ্‌রাওয়ার্দী উদ্যানে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের সমাবেশে হরতাল-অবরোধ প্রত্যাহার না করলে খালেদা জিয়ার গুলশান অফিসের বিদ্যুৎ  ও পানির লাইন কেটে দেওয়ার হুমকি  দিয়েছেলেন।