শেরপুরে ক্ষুদে ফুটবলারদের প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ

শেরপুর থেকে হাকিম বাবুল: জাতীয় ক্রীড়া পরিষদের ক্রীড়া প্রতিভা অন্বেষণ কর্মসূিচর আওতায় শেরপুরে অনুুর্ধ্ব-১৫ বছর বয়সী ক্ষুদে ফুটবলারদের ১৫ দিনব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষ হয়েছে। বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী ক্ষুদে ফুটবলারদের মাঝে সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন।

Sherpur pic-1
ক্ষুদে ফুটবলারদের মাঝে সনদপত্র বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক, ডিএফএ সেক্রেটারি মানিক দত্ত, ক্রীড়া পরিষদের ফুটবল কোচ স্বপন দাসসহ ডিএসএ ও ডিএফএ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জাতীয় ক্রীড়া পরিষদের ফুটবল কোচ স্বপন দাসের নেতৃত্বে বাফুফের প্রশিক্ষিত স্থানীয় কোচ সাধন বসাক ও সৈয়দ বদরুল হক রিজভী এসব ক্ষুদে ফুটবলারদের প্রশিক্ষণ প্রদান করেন। এতে জেলার অনুর্ধ-১৫ বছর বয়সী ৩০ জন ক্ষুদে ফুটবলার অংশগ্রহণ করে। প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান ছাড়াও খেলোয়াড়ি পোষাক হিসেবে প্রত্যেককে এক জোড়া করে বুট, জার্সি-হাফপ্যান্ট, হুজ, ট্রাউজার ও শর্টস প্রদান করা হয়।

ক্ষুদে ফুটবলাররা জানায়, এ প্রশিক্ষণের মধ্য দিয়ে তদের দক্ষতা এবং কৌশল বৃদ্ধি পেয়েছে। এতে তাদের খেলার মানোন্নয়ন ঘটবে। কর্মকর্তাদের আশা, এর মধ্য দিয়েই আগামী দিনের তারকা ফুটবলার বের হয়ে আসবে।