এসএসসি ব্যাচ ১৯৮৬-এর সামিট: বন্ধুত্বের সুদৃঢ় বন্ধনে দেশ ও মানুষের জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার

দেশ-বিদেশে ছড়িয়ে থাকা বন্ধুদের মাঝে যোগাযোগ আরো সুদৃঢ় করে দেশের উন্নয়ন ও মানবসেবায় নতুন নতুন উদ্যোগ বাস্তবায়নের অঙ্গীকার করেছে এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ।

সারা দেশ থেকে ১৯৮৬ সালে এসএসসি পাস করা ব্যক্তিদের এই প্লাটফর্মের দ্বিতীয় ঢাকা সামিটে আলোচকরা বলেছেন, বিশাল এই নেটওয়ার্ক বন্ধুদের পাশে থাকার ক্ষেত্রে আগামী প্রজন্মের জন্য দৃষ্টান্ত তৈরি করতে চায়।

রাজধানীর ধানমন্ডির ম্যারিয়ট কনভেনশন সেন্টারে আজ শুক্রবার (৮ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে সারাদিনের এ আয়োজন উদ্বোধন করেন গ্রুপের প্রতিষ্ঠাতা অ্যাডমিন ও প্রেসিডেন্ট আশরাফুল হক সোহেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অন্যতম অ্যাডমিন, মুখ্য সমন্বয়ক ও সদস্য সচিব মুহাম্মাদ শহীদুল্লাহ সিদ্দিকী । ঢাকা বিভাগের সভাপতি ও দ্বিতীয় ঢাকা সামিটের আহ্বায়ক এম কামাল সেরনিয়াবাতের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন ঢাকা বিভাগের জেনারেল সেক্রেটারি ও দ্বিতীয় ঢাকা সামিটের সদস্য সচিব সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব।

ঢাকা সামিটে সারাদিনের আয়োজনে ছিল শোক প্রস্তাব গ্রহণ, পরিচিতি পর্ব, কর্ম-অধিবেশন, স্মৃতিচারণ, সম্মাননা স্মারক প্রদান, সাংস্কৃতিক পর্ব ও র‌্যাফেল ড্র।

গ্রুপের প্রতিষ্ঠাতা অ্যাডমিন ও প্রেসিডেন্ট আশরাফুল হক সোহেল বলেন, বন্ধুদের মাঝে একটি ফলপ্রসূ নেটওয়ার্ক বজায় রাখার পাশাপাশি যুগের সঙ্গে তাল মিলিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে চায় এই প্লাটফর্ম।

বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.