বন্দুকযুদ্ধে রায়পুরে ডাকাত সর্দার নিহত, ৪ পুলিশ আহত

মো. মাহবুবুল আলম মিন্টু, রায়পুর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলমগীর (৩০) নামে এক তালিকাভুক্ত ডাকাত মারা গেছেন। এসময় পুলিশের এসআই ফারুকসহ চার পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুরের একটি সুপারিবাগানে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত আলমগীর ওই এলাকার মৃত লেদা মিয়ার ছেলে। তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া আহতরা হলেন রায়পুর থানার এসআই ফারুর হোসেন, কনস্টেবল সফিক ও কমর। রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন সাংবাদিকদের জানান, একটি সুপারিবাগানে রাত ২টার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। আলমগীর গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের হাতে ধরা পড়ে। অন্যরা পালিয়ে যায়। পরে তাকে প্রথমে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দিলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার সময় আহত হন চার পুলিশ সদস্য। পরে  ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক ওতিন রাউন্ড গুলি, দুটি চেনিসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেন ওসি। ওসি আরো জানান, পুলিশের তালিকাভুক্ত ডাকাত সর্দার আলমগীরের বিরুদ্ধে থানায় সাতটি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.