দিনাজপুরে শিশু ধর্ষণের মূল আসামি গ্রেফতার

রতন সি, দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছর বয়সী শিশুকে ধর্ষণ ঘটনার মূল আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় পার্বতীপুর থানা পুলিশ সাইফুলকে দিনাজপুর শহর থেকে আটক করা হয়। সাইফুল ইসলাম পার্বতীপুরের জমিরহাট এলাকার জহির উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দুপুরে পুলিশ সাইফুলকে দিনাজপুর আদালতে পাঠায়। পুলিশ আদালতে তার সাত দিনের রিমান্ড চায়।

পার্বতীপুর থানার ওসি (তদন্ত) বেলাল হোসেন জানান, গোপন সংবাদের পেয়ে সাইফুল ইসলামকে গ্রেফতার করতে দিনাজপুর শহরে অভিযান চালায় পুলিশ। সন্ধ্যা সোয়া ৭টার দিকে সাইফুলকে গ্রেফতার করা হয়। সে শিশু ধর্ষণ মামলার মূল আসামি।

গত মঙ্গলবার দুপুরে বাইরে খেলতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয় শিশুটি। শিশুটিকে খুঁজে না পেয়ে তার বাবা রাতে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  পর দিন সকালে শিশুটিকে বাড়ির পাশের একটি হলুদ ক্ষেত থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেশিশুর বাবা একই গ্রামের সাইফুল ইসলাম ও আফজাল হোসেনকে আসামি করে পার্বতীপুর থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.