এফইএবি’র দেশীয় পোশাক মেলা শুরু, জনপ্রিয় সব ব্র্যান্ডের অংশগ্রহণ

ঈদুল আজহা সামনে রেখে ভার্চুয়াল পোশাক মেলা শুরু করেছে দেশীয় ফ্যাশন উদ্যোক্তাদের সংগঠন ফ্যাশন এন্টারপ্রেনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (এফইএবি)। দেশীয় পোশাকের এ মেলা ১৫ থেকে ৩০শে জুলাই পর্যন্ত চলবে।

এ আয়োজনে দেশের প্রথম সারির ফ্যাশন ব্র্যান্ডগুলো অংশ নিচ্ছে। মেলা চলছে অনলাইন প্লাটফর্ম স্টেশন বাংলা”র ওয়েব পোর্টাল এবং ফেইসবুক পেইজে।

ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব অফার থাকছে এ মেলায়। এর মধ্যে রয়েছে সব পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় এবং ফ্রি ডেলিভারি। ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ ও নগদ এর মাধ্যমে দাম পরিশোধ করে ঘরে বসেই নিরাপদে পছন্দের পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

অনলাইনে পণ্য পছন্দ ও কেনাকাটা করতে স্টেশন বাংলার ওয়েব পোর্টাল (www.stationbangla.com) অথবা ফেইসবুক পেইজে (https://www.facebook.com/stationbangla) লগ ইন করতে হবে।

১৫ জুলাই থেকে ১৫ দিন মেলা সারাদিন সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলার অংশ হিসেবে আলোচনা অনুষ্ঠানের আয়োজন রাখা হয়েছে। এতে ‘নতুন বাস্তবতায় দেশীয় পোশাক শিল্পের সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ে আলোচনায় উদ্যোক্তাসহ বিশিষ্টজনেরা অংশ নেবেন।

আয়োজকরা আশা করছেন, এই মেলা করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কট থেকে দেশীয় পোশাকশিল্পের ঘুরে দাঁড়ানোর পথে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.