সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩ পদে ২৬ টি মনোনয়নপত্র দাখিল

আমিনা বিলকিস ময়না, সাতক্ষীরা: মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১৩ টি পদের বিপরীতে ২৬ টি মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। মনোনয়নপত্র দাখিলের পর জমজমাট হয়ে উঠেছে সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনী আমেজ।

satkhira-press-club-2016-17-election
প্রধান নির্বাচন কমিশনার নুর আহমেদ মাছুম জানান, সভাপতি পদে আবুল কালাম আজাদ ও রামকৃষ্ণ চক্রবর্তী, সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি ও কালিদাস কর্মকার, সাধারণ সম্পাদক পদে এম কামরুজ্জামান ও আব্দুল বারী,  যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার ও আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক পদে শাহীন গোলদার ও রবিউল ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে শহিদুল ইসলাম ও আমিনুর রশিদ, অর্থ সম্পাদক পদে শেখ মাসুদ হোসেন ও ফারুক মাহাবুবুর রহমান, দপ্তর সম্পাদক পদে আহসানূর রহমান রাজীব ও শেখ ফরিদ আহমেদ ময়না এবং ৫টি নির্বাহী সদস্যের বিপরীতে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, এবিএম মোস্তাফিজুর রহমান, মো: আসাদুজ্জামান, এম ঈদুজ্জামান ইদ্রিস, কামরুল হাসান, মোহাম্মদ আলী সুজন, মোশাররফ হোসেন, আশরাফুল ইসলাম খোকন ও কাজী জামালউদ্দীন মামুন।

মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচন কমিশনার ফারাজী বেনজীর আহমেদ, জেলা তথ্য অফিসার ও নির্বাচন কমিশনার শেখ শাহানওয়াজ করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.